September 16, 2024, 8:03 pm

আশাশুনিতে আইবিডব্লিউবি এর ব্যবসায়ী সমাবেশ অনুষ্ঠিত

আশাশুনিতে আইবিডব্লিউবি এর ব্যবসায়ী সমাবেশ অনুষ্ঠিত

আব্দুর রাজজাকআশাশুনি(সাতক্ষীরা)।। আশাশুনিতে ব্যবসায়ে উন্নতির মাধ্যমে মানবতার কল্যাণ ও স্রষ্টার সন্তুষ্টি শ্লোগানকে সামনে রেখে ব্যবসায়ী সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপাটেম্বর) দুপুর ১২ টায় বিআরডিবি মিলনায়তনে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইন্ডাস্ট্রিয়ালিস্টস এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন (আইবিডব্লিউএফ) আশাশুনি উপজেলা শাখার আয়োজনে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের জেলা সভাপতি শেখ জামসেদ আলম। উপজেলা সভাপতি এবিএম আলমগীর হোসেন পিন্টুর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা সহ সভাপতি নূরুল আফছার মুরতজা, সেক্রেটারী মহিউদ্দীন মাহমুদ, জেলা উপদেষ্টা এ্যাড. আব্দুস সোবহান মুকুল, উপজেলা উপদেষ্টা মিডিয়া ব্যক্তিত্ব আবু মুছা তারিকুজ্জামান তুষার, উপদেষ্টা আতাউর রহমান, ডাক্তার রোকনুজ্জামান, মাওলানা রুহুল কুদ্দুস। অন্যেন্যের মধ্যে সহ সভাপতি আলী হাসান, সহ সভাপতি মফিজুল ইসলাম লিংকন, সেক্রেটারী খায়রুল ইসলাম খায়ের, সহ সেক্রেটারী নাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক ইয়াছিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম,প্রচার ও অফিস সম্পাদক রুহুল আমিন, শিল্প বাণিজ্য সম্পাদক কামরুল ইসলামপ্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য
রাখেন। সমাবেশে মানবতার কল্যাণ ও স্রষ্টার সন্তুষ্টিকে পুজি করে সততার সাথে ব্যবসা পরিচালনা এবং একতাবদ্ধভাবে ব্যক্তি জীবন ও সমাজের কল্যাণে কাজ করার আহবান জানান হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023 satkhirachitra.com
Design & Developed BY CodesHost Limited